জ্যোতিষকথা

পুরুষের হাতের আঙুল দেখে জানুন প্রেমিক বা স্বামী হিসেবে কেমন!

আজকালকার আধুনিক জীবনে প্রকৃত ভালোবাসার খোঁজ পাওয়া ভীষণ কষ্টকর। তারপরও প্রকৃতির স্বাভাবিক নিয়মে মানুষ ভালোবেসে যায়। আজ চলুন জানি কেমন পুরুষ সহজেই নারীর মন জয় করে নিতে পারেন।

জানলে অবাক হবেন যে, পুরুষের আঙুল দেখেই তাঁর ভালোবাসার কথা জানা যাবে। চলুন তবে জেনে নেওয়া যাক, একটি পুরুষের হাতের গড়ন দেখে কীভাবে বুঝবেন তাদের ভালোবাসার কথা।

১। সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে, যে সকল পুরুষের আঙুলের ডগা মোটা তাঁরা অত্যন্ত গোপনীয়তা প্রিয় হন। স্ত্রীর কাছে তাঁরা অনেক কথাই তাঁরা চেপে যান।

২। যে সকল পুরুষের হাতের তর্জনী ও অনামিকার দৈর্ঘ্য একই রকম, তাদের চরিত্রে বিশেষ কিছু গুণ থাকে, যার বদৌলতে এরা খুব সহজেই নারীর মন জয় করে নিতে পারেন।

৩। যে সকল পুরুষের তর্জনী অন্যান্য আঙুলের চেয়ে লম্বা তাঁরা সাধারণ ঝগড়ুটে ধাঁচের হন। নারীদের প্রতি তাঁরা রূঢ় ও হিংসাত্বক ব্যবহার করেন। তাঁরা প্রায়ই স্ত্রীকে শারিরীক ও মানসিক নির্যাতন করেন।

৪। যে সকল পুরুষের অনামিকা অন্যান্য আঙুলের চেয়ে লম্বা, তাঁরা উগ্র স্বভাবের হন। তাদের দাম্পত্য জীবন সুখের হয়না।

৫। যেসব পুরুষের হাতের আঙুল লম্বা ও সরু, তাদের নারীভাগ্য বেশ ভালো। এরা খুব সহজেই উপযুক্ত সঙ্গিনী খুঁজে পান এবং সুখী দাম্পত্য জীবন পালন করেন।

৬। যে সক পুরুষের আঙুলের গাঁটের উপরের অংশ ঘন পুরু লোমে আবৃত, তাঁদের প্রেমিকা বা স্ত্রী ভাগ্য অপেক্ষাকৃত খারাপ থাকে। অনেক সময়েই উপযুক্ত সঙ্গিনী পাওয়ার জন্য অনেক বেশি বয়স পর্যন্ত অপেক্ষা করতে হয়।

Leave a Reply

Back to top button
close
error: Content is protected !!