জ্যোতিষকথা

শনিবার যে খাবারগুলো খেলে চরম বিপদে পড়বেন, অভাব পিছু ছাড়বেনা

আর্থিক সমস্যা থেকে দাম্পত্য কলহ! আমাদের জীবনে নানা রকম সমস্যা লেগেই থাকে। বলা হয়ে থাকে শনির কুদৃষ্টির ফলে আমাদের জীবনে এই সমস্যাগুলো আসে। শনির কুদৃষ্টিতে এক নিমিষে ছারখার হয়ে যেতে পারে যে কারো জীবন। কাজেই শনিদেবকে সবাই ভয় পায়।

কিন্তু আপনি জানেন কী শনিবারে আপনি অজান্তেই এমন কিছু খাবার খেয়ে ফেলেন, যাতে শনিদেব রুষ্ঠ হন। ফলে জীবন হয়ে ওঠে কন্টকপূর্ণ। তবে আপনি যদি শনিবারে এই খাবারগুলো এড়িয়ে চলেন তবে শনিদেবের কৃপাদৃষ্টি লাভ করবেন। চলুন তবে জেনে নিই শনিবারে কোন খাবারগুলো খাওয়া যাবেনা।

আরো পড়ুনঃ ভারতের একমাত্র রহস্যময় জাদু মন্দির, যেখানে ভূতের দেখা পাওয়া যায়!

আমের আচারঃ আচার শব্দট শুনলেই জিভে জল চলে আসে তাইনা? আর সেটি যদি হয় আমের আচার, তাহলে তো কথাই নেই। কিন্তু শনিদেবের কোপানল থেকে বাঁচতে হলে প্রতি শনিবারে আর ভুলেও আমের আচার খাবেন না।

দুধঃ শনিবারে ভুলেও দুধ ও দুগ্ধজাত দ্রব্য খাওয়া যাবেনা। তা নাহলে সব কাজেই বাধা আসতে শুরু করবে। অকারণে বিভিন্ন ঝামেলায় জড়িয়ে পড়বেন। কাজেই শনিবারে দুধ পান বন্ধ করতে হবে।

শুকনো লঙ্কাঃ আস্ত শুকনো লঙ্কা এমনিতেই খাওয়া উচিত নয়, শনিবারে তো নয়-ই। শনিবারে শুকনো লঙ্কা খেলে অভাব-অনটনে জীবন অতিষ্ট হয়ে উঠবে।

আরো পড়ুনঃ এক মুঠো কালো তিল বদলে দিতে পারে আপনার ভাগ্য

মদ্যপানঃ সনাতন হিন্দুশাস্ত্রে মদ্যপানকে এমনিতেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। মদ্যপান করলে শরীরের ক্ষতির পাশাপাশি ভাগ্যেরও ক্ষতি হয়। শনিবারে মদ্যপান করলে আর্থিক অভাবের পাশাপাশি নানা জায়গায় সম্মানহানি হবে।

তো শনিদেবকে সন্তোষ্ট করতে প্রতি শনিবার এই খাবারগুলো এড়িয়ে চলি এবং আমাদের জীবনকে সুস্থ-সুন্দর করে তুলি।

আরো পড়ুনঃ নারী দেহের যে ৫টি অঙ্গ বড় হলে সৌভাগ্যবতী হিসেবে ভাবা হয়, সংসারে নিয়ে আসে সমৃদ্ধি!

Leave a Reply

Back to top button
close
error: Content is protected !!