জ্যোতিষকথা

তিল এবং দাম্পত্য জীবনে তিলের ভূমিকা

তিল প্রায় প্রত্যেক মানুষের শরীরে থাকে। সাধারণত জন্মের পর থেকেই তিল গজায়। তবে ক্ষেত্র বিশেষে কিছু তিল (Mole) বয়সের সঙ্গে সঙ্গে গজাতে পারে। আপনি কি জানেন শরীরের তিল আপনার বর্তমান কর্মের ইঙ্গিত বহন করে। শরীরে তিলের অবস্থান, রঙ, আকার দেখে আপনার ভাগ্য পরিবর্তনের ইঙ্গিত পাওয়া যায়।

সনাতন পন্ডিতের আজকের আয়োজন থেকে চলুন জেনে নিই, দাম্পত্য জীবনে তিলের ভূমিকা কী!

১। কারো নাকের উপর যদি তিল থাকে, তবে তাঁর সঙ্গে একের পর এক খারাপ ঘটনা ঘটতে থাকে এবং লক্ষ্যে পৌছাতে অনেক পরিশ্রম করতে হয়। তবে এতে চিন্তার কোন কারণ নেই। আপনার বিয়ে হওয়া পর্যন্ত একটু ধৈর্য ধারণ করতে হবে। কেননা বিয়ের পরেই আপনি কাঙ্খিত সুখের দেখা পাবেন।

.২। যদি আপনার কন্ঠের হাড়ে তিল থাকে, তা ইঙ্গিত করে বিয়ের পরে আপনার ভাগ্য পরিবর্তনের সম্ভাবনা প্রবল।

৩। আমরা শুনে থাকি, যাদের পায়ের নিচে তিল থাকে, তাদের নাকি দেশ-বিদেশে ভ্রমণের সৌভাগ্য থাকে। কিন্তু সেই সৌভাগ্য আসে বিয়ের পর।

আরো পড়ুনঃ শরীরের কোথায় তিল থাকলে কি হয়!

mole on breast
বুকে তিল থাকলে কি হয়?

৪। কোন ব্যক্তির বুকের বাম দিকে তিল থাকলে, তিনি খুবই সহানুভূতিশীল প্রকৃতির হন। তবে জীবনে তাঁকে অনেক লড়াই-সংগ্রাম করতে হয়। তবে বিয়ের পর তাদের এই অবস্থার খুব দ্রুত পরিবর্তন ঘটতে থাকে।

৫। কারো ভ্রুয়ের নিচে তিল থাকলে অবিবাহিত অবস্থায় তাঁর জীবনে পারিবারিক অশান্তি ও সম্পর্কের জটিলতা বিষয়ক সমস্যাগুলো পিছু লেগে থাকে। তবে বিয়ের পর পর এই সমস্যাগুলো কাটতে শুরু করে।

তবে আর দেরি কেন? এখনই শুরু করে দিন বিয়ের প্রস্তুতি।

আরো পড়ুনঃ এক মুঠো কালো তিল বদলে দিতে পারে আপনার ভাগ্য

Leave a Reply

Back to top button
close
error: Content is protected !!