জ্যোতিষকথারাশিফল ২০২০

অনেক পরিশ্রম করে এই চার রাশির মহিলাদের জীবনে উন্নতি করতে হয়

মহিলাদের জীবন এমনিতেই খুব মসৃণ নয়। পারিবারিক ও সামাজিক জীবনে প্রায়ই তাদের নানা প্রতিকূলতার মুখোমুখি হতে হয়। আমাদের আজকের আয়োজনে এমন চার রাশির মহিলার কথা বলবো, যাদের জীবনের চলার পথ মোটেই সহজ নয়।

মিথুন, কন্যা, কুম্ভ ও মীন, এই চারটি লগ্নের মহিলাদের জীবনে চলার পথ সাধারণত অমসৃণ হয়ে থাকে। এই চারটি লগ্নের জাতিকাদের জীবনে প্রচুর পরিশ্রম করে সাফল্য অর্জন করতে হয়। এরা কোনও কিছুই সহজে হাতে পায় না। জীবনে নানা ঘাত-প্রতিঘাত ও প্রতিকূলতা পেরিয়ে তবেই এরা সাফল্য লাভ করে। একটু বেশি বয়সে এদের উন্নতি হয়ে থাকে।

বাঙালি মহিলা

মিথুন ও কন্যা লগ্নের জাতিকাদের লগ্নাধিপতি হল বুধ। এই দুই লগ্নের মহিলাদের জীবনে অন্যান্য গ্রহের চেয়ে শনি ও বুধের প্রাধান্য বেশি থাকে।

কুম্ভ ও মীন লগ্নের জাতিকারা মঙ্গল, শুক্র ও শনির দ্বারা প্রভাবিত থাকে। কুম্ভ ও মীন লগ্নের নারীরা তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হয় এবং এদের মধ্যে নানা প্রকার গুণ থাকে। এদের ভেতর নতুন বিষয় জানার আগ্রহ খুব বেশি থাকে। রাজনীতির ক্ষেত্রে এরা অনেক দূর পর্যন্ত এগোতে পারে। এছাড়া বিজ্ঞান বিষয়ও যথেষ্ট আগ্রহ দেখা যায় এদের।

এরা একটু গরম মেজাজের হলেও ব্যবহার ভদ্র ও নম্র হয়। সুব্যবহারের জন্য অনেকেই এদের খুব পছন্দ করে। এরা যাকে ভালবাসে, তার জন্য সব কিছু করতে পারে। আবার যদি কেউ এদের মনের মতো না হয় বা এদের ক্ষতি করতে চায় তখন সংঘাত হতে পারে।

Leave a Reply

Back to top button
close
error: Content is protected !!